Just Click & Earn Money

2.99$ এর Video Downloadre Full Version একদম Free


আমি দেখিছি Iphone ব্যাবহারকারী আমাদের অনেক বন্ধুই জানেন না Jailbreak কি বা এটা কিভাবে Use করা যায়, বা Jailbreak কিভাবে করতে হয়। অথবা অনেকেই ঝামেলা মনেকরেও Jailbreak করেননা ,আর তাদের অনেকেই বিভিন্ন ধরনের Full Version এর জন্য অনেক সাইটে দেখেন। আর তাদের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ন্ হলো Video Downloader, কিভাবে একটি Full Version Video Downloadre পাওয়া যাবে।
যাতে সব ধরনের Video Support দিবে এবং Youtube থেকে যেন পছন্দের সব Video Download করা যায়। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে কাল যেটা 2.99$ থেকে 0.99$ ছিলো আর আজ সেটি একদম Free। যারা এ ধরনের সমস্যায় ভুগতেছেন তাদের জন্য নিয়ে এলাম একটি Video Downloader Full version এর। আর দেরি না করে এখনী করে নিন।

Download : https://itunes.apple.com/sa/app/video-downloader-pro-+-all/id623187379?mt=8




এখন আসুন দেখি এটিতে আপনী কোন ধরনের এবং কি কি সুবিধা পেতে পারেন।
  • ১. WiFi দ্বারা Video Download এবং Copy দুটোই করতে পারবেন।
  • ২. Trail Version এর Apps দিয়ে ৫-১০ টি Video Download করতে পারা যায়। কিন্তু এটিতে আপনী Unlimited অর্থাৎ যতখুশী Video Download করতে পারবেন।
  • ৩. ভিন্নভাবে Folder করে গান বা রাখতে পারবেন।
  • ৪. Video Move করাতে পারবেন ,এবং আপনী ইচ্ছে করলে অপছন্দনীয় Video Delete করে দিতে পারবেন।
  • ৫. এটিকে আপনী আপনার গোপনীয় নাম্বার দিয়ে বন্ধ করে রাখতে পারবেন , যেন অন্য কেউ আপনা ব্যাক্তিগত Video দেখতে না পারে।
  • ৬. এটিতে যেসব Video Support দিবে:- Wmv, mpeg, mpeg1, mpeg2, mpeg4, 3gp, sf, avi, divx, dv, gxf, m2p, m2ts, m2v, m4v, mkv(+hd), moov, mov, mp2, mpg, mpv, mt2s, mts, mxf, ogm, ogv, ps, qt, ts, vob, webm, wm, 4k, HD এবং আরও অনান্য জনপ্রিয় সব Formate এর Video Supporte দিবে।
  • ৭. আপনী Video কে Rename করতে পারবেন। এবং আপনার ইচ্ছে মত Folder নাম দিয়ে তৈরি করে সেখানে Video রাখতে পারবেন।
    ধন্যবাদ আপনাকে আমার টিউনটি পরার জন্য। এবং উপক্রিত হলে অবশ্যই জানাবেন। আর যদি কোন কিছু জানার অথবা না বুঝে থাকেন জানাবেন, আশাকরি সমাধান দেওয়ার চেষ্টা করবো।


0 comments:

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks