Just Click & Earn Money

ব্ল্যাকবেরির জনপ্রিয় ম্যাসেন্জার “বিবিএম” এবারে এন্ড্রোয়েড এবং আইওএসে


দীর্ঘ প্রতীক্ষার পর কানাডিয়ান স্মার্টফোন নির্মাতা ব্ল্যাকবেরি লিমিটেড তাদের সবচেয়ে জনপ্রিয় ম্যাসেন্জার সার্ভিস বিবিএম এখন এন্ড্রোয়েড এবং আইওএসে ডাউনলোডের জন্য প্রস্তুত। গেল মাসে তারা সার্ভিসটি বাজারে আনার ঘোষনা দিলেও শেষমুহূর্তে হ্যাকারদের কবলে পড়ায় তারা সিদ্ধান্তটি পরিবর্তন করে। তবে তাদের চুরি হয়ে যাওয়া সে সার্ভিসটি [link|http://nerdberry.net/2013/09/16/leaked-bbm-for-android-apk-file/ নার্ডবেরি  নামে একটি দল বাজারে ছেড়ে দেয়। এবং একটি এপিকে ফাইল ডাউনলোড করে এন্ড্রোয়েড ব্যাবহারকারীরা তা ব্যবহারও করতে শুরু করে।



যাই হোক, এবারে অফিসিয়ালি ব্ল্যাকবেরি কর্তৃপক্ষই জনপ্রিয় এ সার্ভিসটি ব্যাবহারের সুযোগ দিল। তবে ঘোষনা অনুযায়ী গত মাসেই হয়তো সবাই সার্ভিসটি ব্যাবহারের সুযোগ পেতেন। কিন্তু লিকড হয়ে যাওয়ায় কর্তৃপক্ষ এটি আটকে দেয়।
তবে একটা সমস্যা তবু থেকেই যাচ্ছে ব্যাবহারের ক্ষেত্রে। ব্ল্যাকবেরি কর্তৃপক্ষ বলছে(দাবী করছে) , ব্যাপক চাহিদা থাকায় তারা এ মুহূর্তে সব গ্রাহককে এ সার্ভিসটি দিতে পারছে না। সার্ভিসটি পেতে কিছুদিন অপেক্ষা করতে হবে। এখন কেবলমাত্র তারাই এটি ব্যবহার করতে পারবে যারা বিবিএম সার্ভিসটির জন্য প্রি-রেজিষ্ট্রার করেছিলেন। নিচের ছবিটির মতো অন্য সব ব্যাবহারকারীদের ইমেইল ঠিকানা দিয়ে ব্ল্যাকবেরির সম্মতির জন্য অপেক্ষা করতে হবে। সম্মতি পাওয়া গেলেই কেবলমাত্র তখন থেকে আপনি বিবিএমের অফিসিয়াল রেজিষ্টার্ড গ্রাহক।


এন্ড্রোয়েড ব্যাবহারকারীরা ডাউনলোড করুন
আইওএস ব্যাবহারকারীরাদের ডাউনলোড  লিংক


আমাদের নিয়মিত update  জানতে আমাদের ফব পেইজ এ লিকে দিন।

এই post টি ভাল লাগলে PLZ Share করুন


0 comments:

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks